অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন চকবাজারের দোয়া মাহফিল অনুষ্ঠিত

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন চকবাজার শাখার উদ্যোগে মহানবী (সা.) এর জীবন ও কর্মের ওপর আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৬ অক্টোবর বাদে এশা চকবাজার অলি খাঁ মসজিদ মোড়ে এ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নূর মোস্তফা টিনু।

চট্টগ্রায় অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন চকবাজার শাখার সভাপতি মোহাম্মদ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসার সিনিয়র প্রভাষক মীর মোহাম্মদ আলাউদ্দিন আল কাদেরী।
বিশেষ আলোচক ছিলেন আঞ্জুমান রিসার্চ সেন্টারের পরিচালক মাওলানা আবুল হাশেম আল্ কাদেরী।
বিশেষ অতিথি ছিলেন, অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুনুর রশীদ।

অনুষ্ঠানে প্রধান আলোচক মীর মোহাম্মদ আলাউদ্দিন আল কাদেরী বলেন, আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা.) শুধু মুসলমানদের নবী হিসেবে আসেননি। তিনি এসেছেন বিশ্বনবী হিসেবে, সৃষ্টি জগতের আশীর্বাদ হিসেবে। তিনি এসেছিলেন রহমাতুল্লিল আলামিন হিসেবে। আজকের অশান্ত পৃথিবীর বাস্তবতায় মহানবী (সা.) এর শান্তির আদর্শ আমাদের বেশি বেশি অনুসরণ করতে হবে।

মহানবী (সা.) এর জীবন ও কর্মের বিভিন্ন দিকের ওপর আরো আলোচনা করেন মাওলানা আবুল হাশেম আল্ কাদেরী। মিলাদ শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন চকবাজার শাখার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, মোহাম্মদ জয়নাল, মোহাম্মদ সুমন, মোহাম্মদ রাজু ও ফয়সাল প্রমূখ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর