অপরাজনীতির করতে গিয়ে অবরুদ্ধ বিএনপি: মেয়র রেজাউল

দেশকে অবরোধের নামে অপরাজনীতি করতে গিয়ে বিএনপি নিজেই অবরুদ্ধ হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো রেজাউল করিম চৌধুরীর।
বুধবার নগরীর বহদ্দারহাটে বিএনপি’র সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, অবরোধের নামে দেশকে জিম্মি করতে গিয়ে বিএনপিই অবরুদ্ধ হয়ে পড়েছে। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে, হারিয়ে ফেলেছে রাজনীতি করার যৌক্তিকতা। বিএনপির প্রতি আমার মন্তব্য আপনারা অপরাজনীতি করতে গিয়ে মুসলিম লীগের মতো বিলুপ্ত হয়ে যাবেন। তার চেয়ে জনগণের পালস বুঝার চেষ্টা করুন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। বিদেশি অপশক্তির উসকানিতে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় বসার দিন শেষ। বাড়াবাড়ি করবেননা। ফল ভাল হবেনা। আমরা মুক্তিযোদ্ধারা, স্বাধীনতার চেতনার সৈনিকেরা যে কোন অপশক্তিকে প্রতিহত করতে লড়াইতে নামতে প্রস্তুত আছি।
সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন সাইফুর সঞ্চালনায় ও পূর্ব ষোলশহর ওযার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সামসূল আলমের সভাপতিত্বে শান্তি ও উন্নয়নের সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের কোষাধক্ষ্য আলহাজ্ব আবদুস সালাম, মহানগর সাংস্কৃতিক সম্পাদক এছাড়াও সমাবেশে আলহাজ্ব আবু তাহের। এছাড়াও সমাবেশে আর ও বক্তব্য রাখেন কাউন্সিলর আশরাফুল আলম, নুর মোস্তাফা টিনু , ওয়ার্ড আওমীলীগ নেতা নাজিম উদ্দিন, জসিম উদ্দিন, নুর মোঃ নুরু, আইয়ুব খান, আতিকুর রহমান, শহীদ সরোয়ারর্দী, মোজাহেরুল ইসলাম, এ্যাডঃ শাকিল, মহানগর যুবলীগ – সভাপতি সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি, সাধারণ সম্পাদক, ছাএলীগ সভাপতি সাধারণ সম্পাদক, যুবলীগ সহ সভাপতি নুরুল আনোয়ার, আরশাদুল আলম বাচ্চু, হাবিবুর রহমান তারেক, ইলিয়াছ উদ্দিন, ইয়াছির আরাফাত, কচি, মিনহাজুল আবেদীন সায়েম, আবদুল্লা আল মামুন প্রমুখ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর