আনজুমান ট্রাস্ট’র সদস্য আবদুল রউফের ইন্তেকাল

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট, চট্টগ্রাম’র উপদেস্টা পর্ষদের সম্মানিত সদস্য, গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ মোসÍফা আমিনের শ্রদ্ধেয় পিতা চট্টগ্রাম হালিশহরস্থ রাবেয়া মনজিল, ঈদগাঁ মুন্সিপাড়া নিবাসী জনাব আলহাজ¦ মুহাম্মদ আবদুল রউফ আজ ১৭ অক্টোবর ২০২৩ ইং, মঙ্গলবার ভোর ৩-৩০ মিনিটে বার্দ্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)। তিনি আওলাদে রাসূল, গাউসে জামান, হযরতুলহাজ আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহ্ (রহ.)’র মুরীদ ছিলেন। মরহুমের বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রীসহ ০২ ছেলে, ০৫ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমের ১ম নামাজে জানাযা আজ মঙ্গলবার সকাল ১১টায় বিআরটিসি ফলমন্ডিতে মাওলানা মুহাম্মদ কায়সার হোসেনের ইমামতিতে এবং ২য় নামাজে জানাযা বাদ যোহর চট্টগ্রাম ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা ময়দানে উক্ত মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কাজী মুহাম্মদ আবদুল আলিম রেজভী’র ইমামতিতে অনুষ্ঠিত হয় এবং পরে মরহুমকে আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া সংলগ্ন পূর্ব পার্শ্বে কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের ইন্তেকালে আনজুমান ট্রাস্ট’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আমির হোসেন সোহেল, ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মনজুর আলম মনজু, সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এসিস্টেন্ট জেনারেল সেক্রেটারী এস.এম. গিয়াস উদ্দিন শাকের, অর্গানাইজিং সেক্রেটারী মোহাম্মদ মাহবুবুল আলম, কেন্দ্রীয় গাউসিয়া কমিটি বাংলাদেশ‘র চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, মহাসচিব মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার, আনজুমান সদস্য মুহাম্মদ আনোয়ারুল হক, মুহাম্মদ কামাল উদ্দিন চৌধুরী, মুহাম্মদ নূরুল আমিন, শেখ নাসির উদ্দিন আহমেদ, মোহাম্মদ আলী, লোকমান হাকিম মোঃ ইব্রাহীম, নূর মোহাম্মদ কন্ট্রাক্টর, মুহাম্মদ আবদুল হাই মাসুম, তসকির আহমেদ, মুহাম্মদ কমরুদ্দিন সবুর, মুহাম্মদ সাদেক হোসেন পাপ্পু, মুহাম্মদ মাহাবুব ছফা, আশেকে রাসুল খান বাবু, মোহাম্মদ হোসেন খোকন ও অন্যান্য সদস্যবৃন্দ, কেন্দ্রীয় গাউসিয়া কমিটি বাংলাদেশ’র যুগ্ম মহাসচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতেয়ার, যুগ্ম মহাসচিব মুহাম্মদ মাহবুবুল হক খান, গাউসিয়া কমিটি চট্টগ্রাম মহানগরের সম্পাদক মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ, অর্থ সম্পাদক মুহাম্মদ মনোয়ার হোসেন মুন্না, মুহাম্মদ মহিউদ্দিন, হাফেজ মুহাম্মদ আজহারুল হক আজাদ, জামাল উদ্দিন সুরুজ, এরশাদ খতিবীসহ অন্যান্য কর্মকর্তা-সদস্যবৃন্দ, উত্তর জেলার সভাপতি (ভারপ্রাপ্ত) জমির উদ্দিন মাস্টার, সম্পাদক এড. মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরীসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা-সদস্যবৃন্দ, দক্ষিণ জেলার সম্পাদক মুহাম্মদ হাবিবুল্লাহ মাস্টারসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ, জামেয়ার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, আনজুমান ও মাসিক তরজুমান অফিসের সর্বসÍরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পরিশেষে, মহান রাব্বুল আলামীন, তাঁর প্রিয় হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও হযরাতে মাশায়েখ কেরামের দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর