আনোয়ারায় চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৭ পুরুষ ও ৩ মহিলা প্রার্থীর মনোনয়ন জমা

 

নির্বাচন কমিশন ঘোষিত তৃতীয় দাফে অনুষ্ঠিত আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার বিকাল ৪ টা পর্যন্ত অনলাইনে তাঁরা নিজ নিজ মনোনয়নপত্র জমা দেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী ও আওয়ামীলীগ সমর্থক ছাবের আহমদ চৌধুরী। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোহাম্মদ আবু জাফর, উপজেলা যুবলীগের সাবেক শিক্ষা ও পাঠাগার সম্পাদক সালাউদ্দিন সারো, যুবলীগের সাবেক যুগ্ন সম্পাদক আব্দুল মন্নান মান্না, আওয়ামীলীগ সমর্থক প্রদীপ দত্ত,সন্তোষ কুমার দে ও মুজিবুর রহমান চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা সম্পাদক পারভীন আক্তার, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট চুমকী চৌধুরী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আনোয়ারা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আবু জাফর ছালেহ বলেন, বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৭ জন এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ৫ মে, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা যাবে ৬ থেকে ৮ মে মধ্যে, আপিল নিষ্পত্তি ৯ থেকে ১১ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১২ মে, প্রতীক বরাদ্দ ১৩ মে ও ভোট গ্রহণ অনষ্ঠিত হবে ২৯ মে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর