আমার কোন বিকল্প নাই, আমি মনোয়ন পাব

অনেক কিছু প্রত্যাশা অনুযায়ী হয়না।এবার অনেক ব্যাকগ্যাউন্ড চেয়েছে, মনোনয়ন ফরম যাচাই বাচাই করার সময় আমার প্রোপাইলটা মনযোগ দিয়ে পড়ে,তাহলে আমার কোন বিকল্প পাবে না।তাই আমি মনোয়ন পাব।

আজ দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম -১১ (বন্দর – পতেঙ্গা ) সংসদীয় আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সওগাতুল আনোয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এই সব কথা বলেন।

তিনি বলেন, ২৯জন মনোনয়ন ফরম নিয়েছেন ।এর মধ্যে কাউকে কাউকে সর্মথন দেওয়ার জন্যে দাড় করে দিয়েছেন । আমার ও পরিবারের পরিচিতির কারণে দলের বাইরে ভোট পাওয়ার সম্ভাবণা আছে ।

তিনি বলেন, আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের প্রতিটা পর্বে রাজনীতির যে পাঠ আমাদের জন্যে রেখে গেছেন তা আমি মনেপ্রাণে অনুধাবন করেছি। আমার কৈশোর, যৌবনের শ্রেষ্ঠ সময় গুলি আমি ছাত্রলীগ, আওয়ামী লীগ এর রাজনীতির সাথে মনে প্রানে সক্রিয় ভাবে যুক্ত থেকেছি। বাংলাদেশের জনমানুষের আস্থা অর্জনের মাধ্যমে যেই সংগঠন বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের মহান স্বাধীনতার সংগ্রামের নেতৃত্ব দিয়েছে, সেই একই আস্থা এবং জনমানুষের ভালোবাসা ও বিশ্বাসের উপর ভরসা করে বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশকে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত, জনকল্যাণমূলক, সম্ভব ও স্মার্ট বাংলাদেশ হিসেবে বিশ্ব মানচিত্রে তুলে আনবে।
জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও বিচক্ষন নেতৃত্ব ইতোমধ্যে দলটির সক্ষমতা সম্পর্কে উল্লেখযোগ্য দৃষ্টাঢ় স্থাপন করেছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধা পরিবার বাংলাদেশের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন ,ইপিজেড থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের, ডবলমুরিং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ হোসেন, শিকড় ফাউন্ডেশনের সিনিয়র সভাপতি মনসুর নাদিম , ৪১ নং জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ আলী, শিকড় ফাউন্ডেশন সহ-সভাপতি মোহাম্মদ আলী ,মোঃ মহসিন, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম শীল।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর