কোতোয়ালীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ যুবক গ্রেফতার

 

নগরীর কোতোয়ালী থানাধীন মেরিনার্স রোডস্থ এস আলম বাস ডিপোর সামনের রাস্তার বিপরীতে বালুর মাঠ থেকে ডাকাতি করার প্রস্তুতি নেওয়ার সময় পাঁচজনকে গ্রেফতার করা হয়।

২০ সেপ্টেম্বর বুধবার দিনগত রাত ৪টা ১০মিনিটের দিকে কোতোয়ালী থানা পুলিশ ওই ৫ জনকে ৪টি টিপছোরাসহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ১.কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন ইসলামাবাদ এলাকার নজির সওদাগরের ছেলে মোঃ আব্দুর রহিম(৩৩), সে নগরীর ডবলমুরিং থানাধীন ঝর্নাপাড়া এলাকায় সোহেলের ভাড়া বাড়িতে থাকে।
২. ভোলা জেলার চরফ্যাশন থানাধীন মতলব মিয়ার হাট এলাকার লুদিনাগো বাড়ির মোঃ শাহজাহান এর ছেলে নুর হোসেন(২৪)। সে নগরীর বাকলিয়া থানাধীন নতুন ফিশারীঘাট বেঁড়া মার্কেটে বারেক মাঝির কলোনীতে থাকে।
৩. নগরীর সদরঘাট থানাধীন পূর্ব মাদারবাড়ী কামাল গেইট এলাকার কামাল জমিদারের বাড়ির মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ ইব্রাহিম(২২)।
৪. কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন কাইল্লাকান্দি এলাকার রফিক মাস্টারের বাড়ির মোঃ বাবুল এর ছেলে মোঃ রানা(২১)। সে নগরীর সদরঘাট থানাধীন
পূর্ব মাদারবাড়ী কামাল গেইট এলাকায় নাসিরের কলোনিতে থাকে।
৫. মোঃ মনু মিয়া এর ছেলে মোঃ তুষার (১৯)। সে নগরীর সদরঘাট থানাধীন পূর্ব মাদারবাড়ী নুরুল হক মাষ্টার লেইন এলাকায় জসিমের ভাড়াটিয়া।

এই বিষয়ে কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির চট্টগ্রাম খবরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতরা চট্টগ্রাম মহানগর এলাকাসহ মেরিনার্স রোড, পুরাতন ফিশারীঘাট, ব্রীজঘাট, ফিরিঙ্গীবাজার মোড়, নিউ মার্কেট মোড় ও পুরাতন রেলওয়ে ষ্টেশন এলাকায় যাত্রী ও পথচারী লোকজনদেরকে টার্গেট করে মোবাইল সেটসহ বিভিন্ন দামী জিনিসপত্র ছিনিয়ে বা ডাকাতি করার উদ্দেশ্যে উদ্ধারকৃত টিপছোরা(অস্ত্র) সমবেত হইয়া ডাকাতির প্রস্তুতি গ্রহন করাকালে ধৃত আসামী ১.মোঃ আব্দুর রহিম(৩৩), ২. নুর হোসেন(২৪), ৩. মোঃ ইব্রাহিম(২২), ৪. মোঃ রানা(২১) এবং ৫. মোঃ তুষার(১৯)দেরকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ৪টি টিপছোরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর