ঘূর্ণিঝড় রেমাল: মতিঝর্নায় ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের আশ্রয়কেন্দ্রে সরিয়ে নিতে কাউন্সিলর বেলালের মাইকিং

 

নিজস্ব প্রতিবেদক
রোববার (২৬ মে) বিকাল ৪টার দিকে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত বেলালের পক্ষে বাটালী হিল ও মতিঝর্ণা এলাকায় ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কায় ঝুঁকিপূর্ণ ভাবে বসবাসকারীদেরকে আশ্রয় কেন্দ্রে চলে যাওয়ার জন্য মাইকিং করা হয়।

মতিঝর্না এলাকায় গিয়ে দেখা যায়, মাইকিং করে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদেরকে আশ্রয়কেন্দ্রে যাওয়ার অনুরোধ করছেন স্বেচ্ছাসেবকরা। তবে সন্ধ্যা গড়ালেও বাড়ি ছেড়ে আশ্রয় কেন্দ্রে যাচ্ছেন না স্থানীয় বাসিন্দারা।

১৪নং ওয়ার্ড লালখান বাজার এর কাউন্সিলর আবুল হাসনাত বেলাল বলেন, আমার ওয়ার্ডে ঘূর্ণিঝড় রেমালে যাতে পাহাড় ধসে প্রাণহানী না ঘটে সে লক্ষ্যে ঝুঁকিপূর্ণ স্থান থেকে সরে আশ্রয় কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য আমরা কাজ করছি।

এদিকে ঘূর্ণিঝড় রেমালে চট্টগ্রামে ৯ নাম্বার মহাবিপদ সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদপ্তর। এমন সংকেত পেয়েও অনেকেই আশ্রয় কেন্দ্রগুলোতে যাচ্ছেন না।

মাইকিং করার সময় উপস্থিত ছিলেন, সিটি করপোরেশন আরবান ভলান্টিয়ার ১৪নং লালখান বাজার ওয়ার্ডের টিম লিডার আলমগীর হোসেন, ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক আনোয়ার হোসেন,
খুলশি থানা কমিউনিটি পুলিশ প্রচার সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, মোঃ মোস্তফা কামাল, নাজিম উদ্দিন, সানি, আরফাদুল ইসলাম মুন্না, আরিফ, মোঃ আলম।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর