চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশু ও নারী-পুরুষসহ আহত-১৫

 

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় এক সড়ক দুর্ঘটনায় শিশু ও নারী-পুরুষসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে আহতদের তাৎক্ষণিক ভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়।

বৃহস্পতিবার ২ মে বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশন এলাকায় একটি মোটর সাইকেল রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল। এসময় কক্সবাজার অভিমুখী একটি কাভার্ড ভ্যান গাড়ি মোটর সাইকেলটিকে ধাক্কা দেওয়া থেকে রক্ষা করতে সজোরে ব্রেক করে। হঠাৎ ব্রেক করায় পেছনে থাকা আরো কয়েকটি গাড়ি দুর্ঘটনায় পতিত হয়। এতে ইজিবাইক (টমটম) ও মোটরসাইকেল আরোহীসহ বেশ কয়েকটি গাড়িতে থাকা অন্তত ১৫ জন আহত হয়। তবে আহতদের মধ্যে একই পরিবারের শিশু-নারীসহ তিনজন আহত রয়েছে। তাৎক্ষণিক ভাবে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তৎমধ্যে আহত একজনকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রেজাউল হক জানান, দুর্ঘটনার পর আহত ১৩ জনকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর অবস্থায় একজন রোগীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) মাহবুবুল হক ভুঁইয়া জানান, দুর্ঘটনায় পতিত তিনটি গাড়ি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর