চট্টগ্রামে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

‘আইন মেনে সড়কে চলি-স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ স্লোগানকে সামনে রেখে এ বছর সপ্তমবারের মতো সরকারি উদ্যোগে চট্টগ্রামে এই দিবসটি পালন করা হয়।

সকালে চট্টগ্রাম শপিং কমপ্লেক্স থেকে র‌্যালি শুরু করে ২নং গেইট হয়ে এলজিইডি ভবনের সামনে এসে শেষ হয় । র‌্যালি অংশ নেন বিআরটিএ কর্মকতাসহ মালিক ও শ্রমিক নেতারা।

চট্টগ্রাম বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন ও বিআরটিএ এর উদ্যেগে নগরীর এলজিইডি মিলনায়তন জাতীয় নিরাপদ সড়ক দিবস উদ্‌যাপন উপলক্ষে আলোচনা সভা চট্টগ্রাম জেলাপ্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান সভাপতিত্বে,স্বাগত বক্তব্য দেন বিআরটিএ চট্টগ্রাম বিভাগের পরিচালক (ইঞ্জি.) শফিকুজ্জামান ভূঞা, প্রধান অতিথি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম ,বিশেষ অতিথি সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় , চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো: মাহফুজুর রহমান , চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ শামীম আলম , সড়ক ও জনপথ চট্টগ্রাম জোনের অতি: প্রধান প্রকৌশলী মোঃ আতাউর রহমান, চট্টগ্রাম পুলিশ সুপার এস. এম. শফিউল্লাহ ,চট্টগ্রাম বিআরটিএ (সার্কেল-১) উপ-পরিচালক (ইঞ্জি) তৌহিদুল হোসেন, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: আবদুল মান্নান, চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব মঞ্জুরুল আলম মঞ্জুসহ প্রাইম মুভার অনার্স অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিকসহ মালিক ও শ্রমিক নেতা ।

 

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর