চন্দনাইশে অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ ও বিক্ষোভ

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিরোধীদলের দেশব্যাপী চলমান অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৬ নভেম্বর) দুপুরে বিক্ষোভ মিছিলটি গাছবাড়ীয়া কলেজ গেইট থেকে শুরু করে কক্সবাজার মহাসড়কের খাঁনহাট বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় প্রদক্ষিণ শেষে পুনরায় কলেজ গেইট এলাকায় এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন , চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য এবং সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আব্দুল কৈয়ুম চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু, পৌর আওয়ামী লীগের আহবায়ক কায়ছার উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শিবলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, সাবেক কৃষক কৃষকলীগ ইয়াছিন চৌধুরী দুলাল, আহমেদুর রহমান ভেট্টা চেয়ারম্যান, আলমগরুল ইসলাম চৌধুরী চেয়ারম্যান, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মহিউদ্দিন, হাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, পৌর যুবলীগের সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক লোকমান হাকিম, বরমা ইউনিয়ন যুবলীগ নেতা কৃষ্ণ চক্রবর্তী, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা উত্তম বিশ্বাস, রিয়াজ চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ চৌধুরী, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাইসুল আসাদ জয়, রিয়াজ, মিজানুর রহমান, আফ্রিদি, মীর সাদ, আরফাত, হিরু, মুবিন, জাফর সাদেক প্রমুখ।
শান্তি সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত গাড়ি পোড়ানো, পুলিশ হত্যা, পুলিশের উপর হামলা, সাংবাদিকদের ওপর হামলা, আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করে বিনা উস্কানিতে। বিএনপির কাজই হলো কিভাবে ধ্বংসাত্মক কাজ করা যায়, নৈরাজ্য সৃষ্টি করা যায়। এসময় বক্তারা আগামীতে বিএনপি-জামায়াতের সকল সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করা এবং দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের পাশে থাকার আহবান জানান।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর