চন্দনাইশ উপজেলা আ’লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কলেজ গেইট থেকে শুরু হয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে খাঁন হাট সরকারি কলেজ প্রদক্ষিণ করে পুনরায় গাছবাড়িয়া কলেজ গেইট এসে শেষ হয়।
উপজেলার আ’ লীগের উদ্যোগে রবিবার (১৯ নভেম্বর) বিকেল পৌনে চারটার দিকে এ সমাবেশ শুরু হয়।
কথিত সরকার উৎখাত আন্দোলনের নামে দেশব্যাপী বিএনপি ও জামায়াত চক্রের অরাজকতা সৃষ্টি ও অপতৎপরতার বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়।
উপজেলা আ’লীগের অন্তর্গত বিভিন্ন পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড এলাকা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী-সমর্থক এ কর্মসূচিতে অংশ নেয়।
সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু আহমদ চৌধুরী জুুনু। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আব্দুল জব্বার চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলার সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দীন চৌধুরী, আ’লীগ নেতা শেখ টিপু চৌধুরী, কাউন্সিলর যথাক্রমে, মোজাম্মেলহক, মো. আলমগীর, বৈলতলী আ’লীগের সভাপতি কবির সওদাগর, যুবলীগ নেতা মো. শাহজাহান গাজীসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর