চসিকের গাড়ীর আয়ুস্কাল বাড়বে ও অর্থ সাশ্রয় হবে-সিটি মেয়র

আজ টাইগার পাস চট্টগ্রাম সিটি কর্পোরেশন কার্যালয়ের সামনে ২১মে মঙ্গলবার চসিকের মেরামতকৃত গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ রোজাউল করিম চৌধুরী বিআরটিসির কাজের প্রশংসা করেন এবং সুন্দর কাজের জন্য বিআরটিসির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বিআরটিসি’র কাজের পরিধি আরোও বাড়াতে হবে। যার মাধ্যমে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের লোকের সেবা আরোও বাড়বে সাথে সিটি কর্পোরেশনের গাড়ীর আয়ুস্কাল বাড়বে এবং অর্থ সাশ্রয় হবে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) কর্তৃক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিকের নির্বাহী কর্মকর্তা শেখ মুহাম্মদ তৌহিদুল ইসলাম, প্রধান পরিচ্ছন্নতা কর্মকর্তা কমান্ডার লতিফুল হক কাজমী। বিআরটিসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ম্যানেজার (অপাঃ) চট্টগ্রাম ট্রাক ডিপো মোঃ মফিজ উদ্দিন, চট্টগ্রাম বাস ডিপো ইউনিট প্রধান মোঃ জুলফিকার আলী। এছাড়া আরো উপস্থিত ছিলেন চসিকের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলার সহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ইতিহাসে প্রথম সরকারী প্রতিষ্ঠান বিআরটিসির মাধ্যমে ড্রাম ট্রাক মেরামতের সূচনা হয়।

উল্লেখ্য যে, গত বছরের ১৯শে সেপ্টেম্বর বিআরটিসি ও চসিক এর মধ্যে চসিক এর বর্জ্যের কাজে ব্যবহৃত গাড়ি মেরামত সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। প্রথম অবস্থায় ১টি গাড়ী মেরামত করা হয়। পরবর্তীতে ২১ মে মঙ্গলবার ৩টি ট্রাক হস্তান্তর করা হয়।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর