চসিক মেমন ইপিআই জোনের স্বাস্থ্য কর্মীকে অবসরোত্তর সংবর্ধনা

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের মেমন ইপিআই জোনের ইপিআই টেশনিশিয়ান ও স্বাস্থ্য সহকারীদের অবসোত্তর এক সংবর্ধণা অনুষ্ঠান গতকাল চসিক জেনারেল হাসপাতাল মিলনায়তনে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ ইমাম হোসেন রানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিম আকতার চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ইনচার্জ ডাঃ মোঃ রাশেদুল ইসলাম, ডাঃ ইফফাত জাহান রাখী, জোনাল মেডিকেল অফিসার ডাঃ মোঃ রফিকুল ইসলাম, ডাঃ তপন কুমার চক্রবর্ত্তী, ডাঃ মোঃ হাসান মুরাদ চেীধুরী, ডাঃ সুমন তালুকদার, ডাঃ আকিল মাহমুদ নাফে। ভ্যাকসিনেশান ইনচার্জ মোঃ আবু ছালেহ ও ইপিআই টেকনিশিয়ান মিথুন দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-ডাঃ জুয়েল মহাজন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার সার্ভিল্যান্স এন্ড ইম্যুনাইজেশন মেডিকেল অফিসার ডাঃ মোঃ সরওয়ার আলম। ।
প্রধান অতিথির বক্তব্যে ডাঃ সেলিম আকতার চৌধুরী বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত ইপিআই কর্মসূচী সারা বিশ্বে প্রশংসা অর্জন করেছন। এটা সম্ভব হয়েছে আপনাদের উপর অর্পিত দায়িত্ব আন্তরিকতার সহিত পালন করার কারনে। তিনি আবরস গ্রহনকারি কর্মচারিদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পরে সর্ম্বধিত ইপিআই টেকনিশিয়ান ও স্বাস্থ্য সহকারীদের ক্রেস্ট এবং উপহার সামগ্রী তুলে দেন।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর