জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে – মুজিবুর রহমান সিআইপি

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহ-সভাপতি মুজিবুর রহমান সিআইপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হিসেবে আমাদের সবাইকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু যে নীতি-নৈতিকতা, যে আদর্শের শিক্ষা দিয়ে গেছেন তা থেকে কখনোই বিচ্যুত হওয়া যাবে না। সব সময় খেয়াল রাখতে হবে আমাদের কর্মকাে যেন দল ক্ষতিগ্রস্ত না হয়। কেননা ব্যক্তির চেয়ে দল বড়। তাই ব্যক্তিগত স্বার্থের উর্ধ্বে উঠে দলকে ভালোবাসতে হবে।
তিনি গতকাল মঙ্গলবার বিকালে বাঁশখালীর নাপোড়া গ্রামে নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মীরা সাক্ষাৎ করতে গেলে তাদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় মুজিবুর রহমান সিআইপি আরও বলেন, বর্তমান সরকারের সময়ে দেশব্যাপী উন্নয়নের মহাযজ্ঞ চলছে। প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে আমাদের প্রিয় জনপদ বাঁশখালী উপজেলা বেশ কয়েকটি সূচকে পিছিয়ে আছে। ভৌগোলিকভাবে বাঁশখালী চট্টগ্রামের অন্যান্য উপজেলার চেয়ে অত্যন্ত গুরুত্বপ‚র্ণ। পার্শ্ববর্তী চকরিয়া ও আনোয়ারা উপজেলা আমাদের চেয়ে অনেকগুণ এগিয়ে গেছে। শিক্ষা, চিকিৎসা ও সেবা সবক্ষেত্রে আমরা পিছিয়ে পড়েছি।
তিনি আরও বলেন, আমি সব সময় বাঁশখালীর উন্নয়ন করার চেষ্টা করেছি। আল্লাহ আমাদের সৃষ্টির সেরা জীব হিসেবে পাঠিয়েছেন মানুষের সেবা করার জন্য। আমি চাই আমার মাধ্যমে মানুষ উপকৃত হোক। অতীতেও সব সময় বাঁশখালীর মানুষের পাশে থেকেছি। বিপদে-আপদে তাদের পাশে দাঁড়িয়েছে। তাই আগামীতেও বাঁশখালীর আপামর জনসাধারণকে সাথে নিয়ে পিছিয়ে পড়া বাঁশখালীর ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই।
চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতাউল করিম আতিকের সভাপতিত্বে ও সাংবাদিক রাহুল দাশ নয়নের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আবু সৈয়দ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শ্যামল দাশ, গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার শামসুল আলম সিদ্দিকী, সাধনপুর আওয়ামী লীগের সভাপতি আমান উল্লাহ চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক সিকদার, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, মাস্টার গোলাম মোস্তফা, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহেদুর রহমান মার্শাল, বাঁশখালী ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরানুল হক, আইন কলেজের সাবেক ভিপি রায়হানুল হক, ছাত্রনেতা মাঈনুদ্দীন চৌধুরী, মামুনুর রহমান চৌধুরী, আজিজ তুহিন, জয়নাল আবেদীন, মো. মুছা, মো. রায়হান, মো. শাহজাহান, জাহাঙ্গীর আলম তুষার, মোহাম্মদ সোহেল, কফিল উদ্দিন রোকন, খোরশেদ আলম প্রমুখ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর