দিশারী ফাউন্ডেশনের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রক্তের গ্রুপ নির্ণয় , ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ, ঠোঁট কাটা, তালু কাটা চিকিৎসা লিফলেট বিতরণ ও ডায়াবেটিস পরীক্ষার মাধ্যমে দিশারী ফাউন্ডেশন বাংলাদেশ এর ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

দিশারী ফাউন্ডেশন বাংলাদেশ ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান লায়ন এড. মোঃ সরোয়ার হোসাইন লাভলুর সভাপতিত্বে ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক এম এ ইলাহী আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (পরিকল্পনা) এম এ আখের। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর চট্টগ্রাম এর উপ-পরিচালক প্রজেষ কুমার সাহা, বক্তব্য রাখেন যুব প্রশিক্ষণ কেন্দ্র চট্টগ্রাম এর কো-অর্ডিনেটর মোঃ আশরাফ হোসেন, দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের উপদেষ্টা ও সীতাকুন্ড উপজেলা সমাজ কল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন মোঃ গিয়াস উদ্দিন, লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ডের সাধারণ সম্পাদক লায়ন মোঃ মফিজুর রহমান সাজ্জাদ।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ পাহাড়িকা জোনের সভাপতি হাসান ফয়েজুর রহমান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ-সভাপতি প্রকল্প মোঃ নুর খান, দিশারী রক্তদান শাখার সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন ইমন, জাগ্রত তরুণ যুব ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহাদাত সালেহীন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন সরকার যুব সংগঠন আইনের মাধ্যমে যুব সংগঠন সমূহকে নিবন্ধিত এবং তালিকাভুক্ত করছে। নিবন্ধিত সংগঠন সমূহের মাধ্যমে সরকার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম হাতে নিচ্ছে এবং ভবিষ্যৎতে বাংলাদেশের বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে নিবন্ধিত যুব সংগঠনগুলোকে

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর