দোহাজারীতে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলাধীন দোহাজারী হাজারী বাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় বরুণ দত্ত (৩৫) নামে এক মাছ ব্যবসায়ির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৯ অক্টোবর) দুপুরে উপজেলার দোহাজারী নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।
মৃত বরুণ দত্ত দোহাজারী হাজারী বাড়ির মৃত গোপাল দত্তের ৩য় সন্তান এবং মাষ্টার অরুণ কান্তি দত্তের ছোট ভাই। প্রতিবেশী সূত্রে জানা যায়, বিভিন্ন পারিবারিক সমস্যার কারণে স্ত্রী ও সন্তানদের সঙ্গে অভিমানে তিনি প্রায় সময় একা থাকেন। তার স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে নিয়ে চাকুরি করে ভাড়া বাসায় থাকেন। সকালে ছোট ছেলে ঐ দিন বাবার খবর নিতে আসলে ফাঁস লাগানো অবস্থায় দেখে কান্না-কাটি শুরু করলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। এক পর্যায়ে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেন। বিকালে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
স্থানীয় সূত্র জানায়, বরুণ সংসার খরচ চালাতে গিয়ে বেশ কিছুটা মানসিক চাপে থাকতেন। গত কয়েক মাস আগেও সে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। সে স্থানীয় তৈল ব্যবসায়ী বাবলার নিকট ৪ লাখ টাকা ঋণ নেয় সুদে। পরে সুদে আসলে ৯ লাখ টাকায় হলে কিস্তিতে ৪ লাখ টাকা পরিশোধ করে বরুণ। কিন্তু বাকী ৫ লাখ পরিশোধের চাপে ছিল বরুণ। এই খবরটি নিশ্চিত করেন দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. বিল্লাল হোসেন ও চন্দনাইশ থানার ওসি ওবাইদুল ইসলাম।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর