পর্যটকদের জন্য রবি নিয়ে এলো এক্সক্লুসিভ ‘ট্যুরিস্ট সিম’ প্যাকেজ

উষ্ণ আতিথেয়তায় বাংলাদেশে ভ্রমণকারীদের স্বাগত জানাতে রবি নিয়ে এসেছে একটি বিশেষ সুবিধা সম্পন্ন ‘ট্যুরিস্ট সিম’ প্যাকেজ। এই সিম প্যাকেজটি বিশেষভাবে পর্যটকদের জন্য ডিজাইন করা হয়েছে যাতে তারা বাংলাদেশের আগমন থেকে শুরু করে শেষ পর্যন্ত একটি অবিচ্ছিন্ন সংযোগ সুবিধা উপভোগ করতে পারেন।

প্যাকেজটি সারা বাংলাদেশে রবির শক্তিশালী ৪.৫জি নেটওয়ার্কের মাধ্যমে পর্যটকদের স্থানীয় ও আন্তর্জাতিক কল, এসএমএস এবং ডেটা ব্যবহারসহ বিস্তৃত সেবা প্রদান করবে। পর্যটকরা প্যাকেজের মেয়াদ নির্বাচন করতে পারবেন তাদের প্রয়োজনমতো সময়কালের জন্য, যেমন ৭ দিন, ১৫ দিন বা ৩০ দিন।

রবি এই প্যাকেজের মাধ্যমে পর্যটকদের প্রতিযোগিতামূলক অফার এবং বিশেষ সুবিধাগুলি প্রদান করে পর্যটন অভিজ্ঞতা উন্নত করতে চেষ্টা করছে। ট্যুরিস্টদের সুবিধার কথা বিবেচনা করে রবি একটি সহজ ক্রয় পদ্ধতি উপলব্ধ করেছে এই সিমটি পেতে। শুধুমাত্র *৮০০০# ডায়াল করে পর্যটকরা পছন্দমতো সেবা নিতে পারবেন।

রবি ট্যুরিস্ট সিম প্রাথমিকভাবে সারা দেশের গুরুত্বপূর্ণ সব বন্দরে অবস্থিত রবি সেবায় পাওয়া যাবে। এই সেবা কেন্দ্রগুলো কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক বিমানবন্দর, রেলওয়ে স্টেশন, সমুদ্র বন্দর এবং স্থল বন্দরগুলির কাছে স্থাপন করা হয়েছে, যাতে পর্যটকেরা বাংলাদেশে আগমনের পরে সহজেই সিমটি পেতে পারেন।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর