পুলিশ হত্যাকারীরে বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে : স্থানীয় সরকার মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে আমরাও বিভিন্ন সময় আন্দোলন করেছি। কিন্তু কখনও পুলিশ হত্যা করিনি।
তিনি বলেন, বিএনপি জামায়াত কি নির্মমভাবে পুলিশকে পিটিয়ে হত্যা করেছে- সেটি দেশবাসী দেখেছে। রাষ্ট্রের দায়িত্ব পালনকালে যারা পুলিশকে পিটিয়ে হত্যা করেছে, তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে।
তাজুল ইসলাম আজ দুপুরে জেলা শহরের শ্মশানঘাট এলাকায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদোগে ৯ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত পানি শোধনাগার উদ্বোধনকালে এ কথা বলেন।
মন্ত্রী বলেন, সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। তাই কে এলো, আর কে এলোনা- তা দেখার সুযোগ নেই। নির্বাচন যথা সময়েই হবে। কেউ যদি নির্বাচনে না এসে ধ্বংসাত্বক কাজ করে, তবে তার বিরুদ্ধে রাষ্ট্রীয় প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।
হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন- সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির, সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, এলজিইডি’র প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী। এর আগে মন্ত্রী জেলা পরিষদের নবনির্মিত গেস্ট হাউজ উদ্বোধন করেন।
পরে তিনি ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত বানিয়াচং উপজেলা পরিষদ ভবন উদ্বোধন করেন এবং রতœা এলাকার একটি সড়ক উদ্বোধন করেন।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর