বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, অতীতের মত আগামীতেও বিএনপির সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে।
আজ রোববার বেলা ১১টায় শহরের পিটিআই রোডের নিজ বাসভবনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত সাংবাদিকদের আর্থিক অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, সবার ধারনা ছিলো বিএনপি তার অতিতের ভূল থেকে শিক্ষা নিয়ে সন্ত্রাসী কার্যক্রম থেকে বেরিয়ে আসবে। কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনী, বিএনপি তার স্বভাব-চরিত্র থেকে বেরিয়ে আসতে পারেনি এটা প্রমানিত হয়েছে।
তিনি বলেন, অতীতে যেমন বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হয়েছিলো, তেমনই আগামীতেও জনগনের জান-মাল রক্ষায় বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করবে সরকার ।
আমানউল্লাহ আমান ও গয়েশ্বর চন্দ্র রায়ের প্রতি প্রধানমন্ত্রীর সম্প্রীতি ও মির্জা ফখরুলের মন্তব্যে প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি নেতাদের সভ্যতা ও শিষ্ঠাচার নেই। শিষ্ঠাচার বর্জিত একটি দলের নেতাকর্মীরা যেভাবে গড়ে উঠছে তাদের কাছে যে কোন শিষ্ঠাচার নাটক বলে মনে হবে।
কুষ্টিয়ায় কর্মরত ১৮ জন গণমাধ্যম কর্মীর মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে মোট ১১ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকউজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে মাহবুব উল আলম হানিফ দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নাগরিক কমিটির উদ্যোগে পল্লী চিকিৎসকদের সমাজের ভুমিকা শীর্ষক এক সেমিনারে যোগদান করেন।
এছাড়াও বিকেলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তজার্তিক দিবস উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ এহেতেশাম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য আ. ক. ম. সরোয়ার জাহান বাদশা ও কুষ্টিয়া পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক পারভীন আখতার।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর