বিএনপি অনির্বাচিত সরকার আনতে ষড়যন্ত্র করছে : কামরুল ইসলাম

বিএনপি আবারও একটি অনির্বাচিত সরকার আনতে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।
আজ মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবে জয় বাংলা ঐক্য মঞ্চ আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। বিচার বিভাগের উপর নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
কামরুল ইসলাম বলেন, বিএনপি দেশের উন্নয়নকে পেছনে নিয়ে যেতেও ষড়যন্ত্র করছে। এদলটি আবারও একটি অনির্বাচিত সরকার আনতে দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র করছে। বিএনপি নির্বাচনে না এসে সরকারের পদত্যাগ চায়।
কামরুল ইসলাম বলেন, ড. ইউনূসের বিরুদ্ধে সরকার কোনো মামলা করে নাই। শ্রমিকরা মামলা করেছেন। অথচ সেই বিচার নিয়ে বিভিন্ন দেশের নোবেল বিজয়ীরা হস্তক্ষেপ করেছেন। এটা একটা দেশের স্বাধীন বিচার ব্যবস্থার ওপর নগ্ন হস্তক্ষেপ। তারা মামলা স্থগিতের কথা বলতে পারেন না। তারা বলতে পারতেন, ইউনূস যেন ন্যায় বিচার পান।
সংগঠনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমত কাদির গামা, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান চাঁন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, জয় বাংলা ঐক্য মঞ্চের সাধারন সম্পাদক নাজমা কাওসার প্রমুখ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর