বিজয় দিবসে চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের শ্রদ্ধা নিবেদন

 

মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগর এর উদ্দোগে নানা কর্মসূচি পালন করা হয়।
১৬ ডিসেম্বর সকালে সংগঠনের আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনীর নেতৃত্বে ৭১ এর বীর শহীদদের স্মরণে শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

এছাড়া মহানগর পুলিশ ও জেলাপ্রশাসনের কর্মসূচিতেও যোগ দেন। এসব কর্মসূচিতে দলের ওয়ার্ড ও ইউনিট পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।এছাড়া মহানগর আওয়ামী লীগের আলোচনা সভায় সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।
শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জানানোর পর প্রতিক্রিয়ায় সায়রা বানু রৌশনী স্বাধীনতার স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭১ এ মুক্তি যুদ্ধে জীবন উৎসর্গকারী সকল বীর শহীদ ও বীর মুক্তিযোদ্বাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন মুক্তযুদ্ধ এবং বিজয় বাঙ্গালী জাতির জন্য ছিল এক ঐতিহাসিক অনিবার্যতা। ৫২ থেকে ৭১ পর্যন্ত প্রতিটি ঘটনাক্রম আমাদরেকে বুঝিয়ে দিয়েছে আমাদের সামনে একটি স্বপ্ন আছে – সেটি হলো বিজয় এবং একটি স্বাধীন সোনার স্বদেশ- বাংলাদেশ।
এদেশকে ঘিরেই আমাদের ভালোবাসা, আমাদের বেঁচে থাকা। এখনো যারা আমাদের বিজয়কে বিষন্ন করতে চায়, স্বাধীনতা গনতন্ত্রকে বাধাগ্রস্ত করতে চায় তারা আমাদের শত্রু, দেশের শত্রু। তাদের প্রতিহত করতে হবে সর্বশক্তি দিয়ে।
যুব মহিলা লীগের সকল কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক নাজমা আক্তার মিতা, কোহিনূর আক্তার, শামীম আরা লিপি, ইয়াসমিন মিনু, তাজরিন চৌধুরীসহ ওয়ার্ড ও ইউনিট পর্যায়ের নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর