বীর মুক্তিযোদ্ধার সন্তান হত্যাকারীদের আগামী নির্বাচনে বয়কট করুন : কমান্ডার মোজাফফর

বাংলাদেশ মুক্তিযুদ্ধ সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ বলেন, জামাত-বিএনপি পাকিস্তানি প্রেতাত্বারা এদেশের স্বাধীনতায় কখনো বিশ্বাস করেনি। তারা কখনো বাংলাদেশের উন্নয়ন সমৃদ্ধি মেনে নিতে পারেনি। তাই আজকের এই স্মার্ট বাংলাদেশে মহাসমাবেশের নামে গত ২৮শে অক্টোবর থেকে সন্ত্রাসী কর্মকাণ্ড,নারকীয় হত্যাযজ্ঞ ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করেছে তারা। সহিংসতার শিকার হয়েছে বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজ সহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও রাষ্ট্রীয় স্থাপনা । প্রধান বিচারপতির বাসভবনে ও তারা হামলা চালিয়েছে ।

গতকাল সোমবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজ কে হত্যা ও দেশব্যাপী বিএনপি জামাত এর নৈরাজ্যের প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর ও জেলার উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি। প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরের জামাল খান এলাকা প্রদক্ষিণ করে ।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী বলেন – জনগণের জান মালের নিরাপত্তা ও শান্তি-শৃঙ্খলা রক্ষা করতে গিয়ে বিএনপি – জামাতের সন্ত্রাসীদের হাতে জীবন দিয়েছে বাংলাদেশ পুলিশের এই সাহসী সৈনিক। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি । পাশাপাশি এই ন্যাক্কারজনক হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযোদ্ধারা তাদের জীবন যৌবন উৎসর্গ করেছেন এদেশকে স্বাধীন করতে । আজকে তারই সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে উন্নয়ন কর্মযজ্ঞ করে যাচ্ছেন । ঠিক তখনই দেশকে অস্থিতিশীল করতে সাধারণ মানুষের শান্তি শৃঙ্খলা বিনষ্ট করতে উঠেপড়ে লেগেছে জামাত বিএনপি । আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের পায়তারা করছে তারা । তাই এ দেশের স্বাধীনতার পক্ষে সকল শক্তিকে সজাগ এবং ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর শাখার আহবায়ক সাহেদ মুরাদ সাকু’র সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মিজানুর রহমান সজীব এর সঞ্চালনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নূরউদ্দিন,সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাস,দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, মুক্তিযোদ্ধা পরিবারবর্গ এর চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সরওয়ার আলম চৌধুরী মনি ,
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর শাখার সদস্য সচিব কাজী রাজিশ ইমরান,সদস্য রিপন চৌধুরী,আশরাফুল হক চৌধুরী,সৈয়দ মাঈনুল আলম সৌরভ,ইশতিয়াক আহমেদ রুমি,জয়নুদ্দিন আহমেদ,মোঃ জামাল ,রাজু ,নোবেল ,নিলয় সুকুল অনিক ,চট্টগ্রাম কলেজ ছাত্রনেতা রাকিব আয়ান ,জেলা শাখার রাকিব শাহ, রাজীব শীল জয়,ফারদিন হোসেন , সাবেক ছাত্রনেতা শাহজাহান সেলিম , মোঃ কামাল টিটু , মোঃ মোনা , মোঃ ফরিদ , মুরাদ গাজি , নূর আলম , রিমস প্রমুখ ।
সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন
চকবাজার থানা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন ,যুবনেতা আমিনুল ইসলাম আজাদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাকিবুল ইসলাম সাকিব ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর