মদ ও ভারতীয় শাড়িসহ চোরাকারবারী আটক ১

 

নিজস্ব প্রতিবেদক:
শুল্ক ফাঁকি দেয়া ৩৪ বোতল বিদেশী মদ ও ৪৭ পিছ ভারতীয় শাড়িসহ ১ জন চোরাকারবারীকে গ্রেফতার করেন কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেফতারকৃত চোরাকারবারী হলেন, চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা ১নং ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সুখেন্দ্র বাবুর বাড়ির মৃত সুখেন্দু দাশের পুত্র টিপু দাশ @ নিপুন(৪৫)।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার এস আই রনি তালুকদার এর নেতৃত্বে ১০ আগস্ট রাত ৯ টা ৪০ মিনিটের সময় কোতোয়ালি থানা এলাকার বৌদ্ধ মন্দির সড়কস্থ সম্রাট গ্লাস এন্ড থাই এ্যালুমিনিয়াম নামীয় দোকানের সামনের রাস্তায় অভিযান চালিয়ে ২০ বোতল বিদেশী মদসহ টিপু দাশ @ নিপুন(৪৫) কে আটক করা হয়।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত টিপু দাশের স্বীকারোক্তি মতে কোতোয়ালী থানাধীন ব্রীজঘাট এলাকায় তার ভাড়াকৃত অধীর বাবুর সিএনজি গ্যারেজের ২য় তলায় শুল্কমুক্ত আরও ১৪ বোতল বিদেশী মদ ও ৪৭ পিছ ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ জাহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জড়িত আসামী টিপু দাশকে গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে শুল্ক ফাঁকি দেয়া ৩৪ বোতল বিভিন্ন ব্র‍্যান্ডের বিদেশী মদ ও ৪৭টি ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান আসামী শুল্ক ফাঁকি দিয়ে বিদেশী মদ ও শাড়ি অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ভারত থেকে দেশে এনে চট্টগ্রাম শহরের বিভিন্ন জায়গায় বেশী দামে বিক্রয় করে মর্মে স্বীকার করেন।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর