মাদক বন্ধ করতে না পারলে ওসির দায়িত্ব ছেড়ে চলে যাবো- ওসি শেখ নেয়ামত উল্লাহ

মাদক বিক্রি বন্ধ করতে না পারলে থানা থেকে ওসির দায়িত্ব ছেড়ে চলে যাবো। মতিঝর্ণায় মাদক বিক্রেতাদের ধরতে আসলে কেউ যদি আমার পুলিশকে বাধা দেয় তাহলে প্রয়োজনে ৫শ, ১হাজার পুলিশ নিয়ে এসে মাদক বিক্রেতাদেরকে ধরবো। হয় মাদক বিক্রেতারা থাকবে, না হয় আমি থাকবো। তিনি আরো বলেন, যারা মাদক বিক্রেতাদেরকে ধরতে পুলিশকে সহযোগিতা করবে তাদেরকে পুলিশ নিরাপত্তা দিবে। পুলিশকে সহযোগিতা যারা করবে তাদেরকে কেউ কিছু করলে তাদেরকেও ছাড় দেওয়া হবে না। থানায় আপনাদের জন্য আমার রুম সব সময় খোলা থাকবে, আপনাদের নাম কাউকে বলা হবে না। তথ্য দিয়ে সহযোগিতা করতে থানায় সরাসরি আমার কাছে আসতে পারবেন আসা-যাওয়ার গাড়ি ভাড়া আমি দিবো, মোবাইলেও দিতে পারবেন। ধর্মে মাদককে হারাম করেছে, কোন ধর্মেই মাদক বৈধ না। আমি মাদকের টাকা খাই না, আমি কাউকে মাদক বিক্রি করতে দিব না। মাদক বিক্রেতাদের অ্যারেস্ট করবো, ধরতে যে বাধা দিবে তাকেও এরেস্ট করবো। বুকের পাটা থাকলে বাধা দিয়েন। যদি না পারি ওসি গিরি ছেড়ে সসম্মানে চলে যাবো।
আমি যা বলছি প্রত্যেক কথা তা আমি বাস্তবায়ন করবো। মিথ্যা প্রতিশ্রুতি আমি দিতে চাই না।

মতিঝর্ণায় আসামি ধরতে আসলে আপনারা আমার পুলিশকে বাধা দেন। সরকারি কাজে কেউ বাধা দিলে তাকেও গ্রেফতার করা হবে। ইসলাম ধর্মে মাদক বিক্রি, সেবন, বহন ও সহযোগিতা করা সবকিছুকে হারাম করা হয়েছে। অন্য সব ধর্মেও মাদককে নিষেধ করেছে। এসব কথা বলেন চট্টগ্রামের খুলশী থানাধীন মতিঝর্ণা এলাকায় উঠান বৈঠকে খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ।

১০ ফেব্রুয়ারি শনিবার রাত আটটায় নগরীর খুলশী থানাধীন পশ্চিম মতিঝর্ণায় আনোয়ার হোসেন এর সভাপতিত্বে ২৫নং বীটের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সঞ্চালনা করেন ২৫ নং বিট কমিউনিটি পলিশিং এর সাধারণ সম্পাদক মো: সাজ্জাদুর রহমান (সাজ্জাদ),

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ।

উপস্থিত ছিলেন, ২৫ নং বিট অফিসার তপু বড়ুয়া, সহকারী বিট অফিসার কামাল হোসেন, মতিঝর্ণা শাহী জামে মসজিদের
সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর