মানুষ আজ নিদারুণ কষ্টের মধ্যে দিন যাপন করছে – ডা. শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ চরম অসহায়। এই দেশের মানুষ আজ নিদারুণ কষ্টের মধ্যে দিন যাপন করছে।এই সরকারের অধীনে এখন কেউ ভালো নেই। মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারগুলো আজ অসহায় হয়ে পড়েছে। দেশের পুঁজিবাজার ধ্বংস হয়ে গেছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। আজ সবকিছুইর মুল‍্য দ্বিগুণ থেকে তিন গুণে উঠেছে। সরকারের কোন নিয়ন্ত্রণ নেই। চাল, ডাল, ডিম, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য এবং মাছ -মাংস, কাঁচা শাকসবজি সবকিছুই আজ চরম ঊর্ধ্বগতি। মানুষ আজ নিদারুণ কষ্টের মধ্যে দিন যাপন করছে। এই সরকার দেশের অর্থনীতিকে ধ্বংসের ধার প্রান্তে নিয়ে গেছে। এই সরকারের পদত্যাগ ছাড়া জনগণ কোন সুফল পাবে না। সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাকে বাধ্য করা হবে।
তিনি আজ সন্ধ্যায় ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড় বিএনপির সাবেক আহবায়ক অসুস্থ দেলোয়ার হোসেন দেলুকে দেখতে গেলে সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্যে এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য হারুন জামান, কামরুল ইসলাম, মহানগর বিএনপি সাবেক সহ-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন,নগর মৎস্যজীবী দলের আহবায়ক হাজী নুরুল হক, নগর মহিলা দল নেত্রী পারভিন আক্তার চৌধুরী, মহানগর বিএনপি নেতা ইউসুফ সিকদার,আবুল কালাম আজাদ, জামাল উদ্দিন, জামাল আহমেদ, মোহাম্মদ ফিরোজ, মোহাম্মদ সিরাজ,আসাদুর রহমান টিপু, মোহাম্মদ আলাউদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ ইদ্রিস, আলী আহসান রাজু,মোহাম্মদ সাইফুল ইসলাম, মনির, হোসেন,সাজু,মিঠুন প্রমুখ নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর