মানুষ হাওয়া ভবনের কথা ভুলেনি, আনোয়ারায় জাতীয় শোক দিবসের অনুষ্টানে – ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে বিশ্বে আমরা অকৃতজ্ঞ জাতি হিসেবে পরিচিত ছিলাম, বঙ্গবন্ধুর হত্যার বিচার করে আমরা কলঙ্ক মুক্ত হয়েছি। বঙ্গবন্ধু হত্যা করে তারা ভেবেছিল এ দেশ আবার পাকিস্তান হবে। তাদের সেই স্বপ্ন ভেঙে দিল শেখ হাসিনা। এখন দেশের উন্নয়ন তাদের ভাল লাগেনা তাই বিদেশে গিয়ে ষড়যন্ত্র করছে। বিদেশীদের কাঁধে হাত রেখে ক্ষমতার স্বপ্ন দেখছে। আমরা দেশের উন্নয়ন নিয়ে মানুষের কাছে ভোট চাইতে যাব, পদ্মা সেতু হয়েছে, কর্ণফুলী নদীর তলদেশে টানেল হয়েছে, ফ্লাইওভার হয়েছে, আমরা বিধবা ভাতা, প্রতিবন্ধি¦ ভাতা চালু করেছি, ভুমিহীন ও গৃহহীনদের ঘর করে দিয়েছি, এবার চালু হয়েছে সার্বজনিন পেনশন, আনোয়ারায় ইকুনোমিক জোন হবে। শেখ হাসিনার প্রতি আবারো আস্থা ও বিশ্বাস রাখুন, আমার প্রতি ভরসা রাখুন। আনোয়ারা-কর্ণফুলীতে কোন মানুষ বেকার থাকবেনা।
তিনি আরো বলেন, যারা ‘রাজনীতির নামে যারা এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের প্রতিহত করতে হবে। লন্ডনে বসে পল্টনে সরকার ঘটনের ভাষন দেয়, এদেশর মানুষ হাওয়া ভবনের কথা ভুলেনি। উন্নয়নের জন্যই নৌকায় ভোট দেবে মানুষ।
আজ শুক্রবার বিকালে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত কালাবিবির দীঘির মোড়ে বেঙ্গল ব্যাংক চত্ত্বরে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন ভূমিমন্ত্রী।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ন সম্পাদক নোয়াব আলী ও সুগ্রীব মজুমদার দোলনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথ ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহের হোসেন চৌধুরী, প্রধান বক্তা সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

এসময় বক্তব্য রাখেন, কর্ণফুলী উপজেলা উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস.এম আলমগীর চৌধুরী,আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এমএ মালেক, যুগ্ন সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, চেয়ারম্যান কলিম উদ্দিন, অসীম কুমার দেব আজিজুল হক চৌধুরী বাবুল, মাস্টার মোহাম্মদ ইদ্রীস, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো ছৈয়দ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, দিদারুল ইসলাম, এম নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা ফারুকুল ইসলাম, এরফান আলী, বাবুল দাশ. ও জিসান।

ভূমিমন্ত্রী আরও বলেছেন, আনোয়ারায় আগামী এক‘শ বছরের উন্নয়নের পরিকল্পনা নেওয়া হচ্ছে। অক্টোবরে বঙ্গবন্ধু টানেল চালু হবে, এর পর ইকুনোমিক জোনের কাজ শুরু হবে, আনোয়ারা হবে ইন্ডাস্ট্রিয়াল এরিয়া। কোন বেকার থাকবেনা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিতে হবে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর