রাঙ্গুনিয়ার সাবেক চেয়ারম্যান শাহ আলম তালুকদারের ইন্তেকাল, তথ্যমন্ত্রীর শোক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম শাহ আলম তালুকদার আজ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ শুক্রবার সকালে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।
এম শাহ আলম তালুকদার লালানগর ইউনিয়নের সমাজসেবী মরহুম চাঁন বক্স তালুকদারের দ্বিতীয় সন্তান ও সাবেক এমপি নুরুল আলম তালুকদারের ছোট ভাই।
লালানগর ইউনিয়নের কৃতি পুরুষ বিশিষ্ট শিক্ষানুরাগী এম শাহ আলম তালুকদারের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।
সমাজ হিতৈষি এম শাহ আলম তালুকদারের মৃত্যুর সংবাদে যুক্তরাজ্যে সফররত শোকাহত তথ্যমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
রাঙ্গুনিয়ার সন্তান তথ্যমন্ত্রী তার শোকবার্তায় বলেন, এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত সাবেক চেয়ারম্যান এম শাহ আলম তালুকদার জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন এবং এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবেন।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর