রোটারিয়ানরা দেশের জনগণের নৈতিকতা, সৌহার্দ্যতা ও সহমর্মিতা বৃদ্ধিতে কার্যকর ভূমিকা রাখছে

রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট-এর ৮৮৯তম সভায় বক্তারা বলেছেন, রোটারিয়ানদের আচরণবিধিগুলো অত্যন্ত সময়োপযোগী ও ফলপ্রসু; এগুলো দেশের জনগণের নৈতিকতা, সৌহার্দ্যতা ও সহমর্মিতা বৃদ্ধিতে কার্যকর ভূমিকা রাখছে।
১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর সিআরবিস্থ তাসফিয়া গার্ডেন রেস্টুরেন্ট কনভেনশন হলে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান নাসিমা আখতারের সভাপতিত্বে ও সেক্রেটারি লেখক-সাংবাদিক রোটারিয়ান শওকত বাঙালির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন-ক্লাব চার্টার প্রেসিডেন্ট পিপি রোটারিয়ান এ.কে.এম সাইদুল ইসলাম বাবু, পিপি এ.আর খান, ক্লাবের অতীত সুপারস্টার প্রেসিডেন্ট, বর্তমান কমিউনিটি সার্ভিস ডিরেক্টর ও চট্টগ্রামের প্রথম ক্লিনিক্যাল পুষ্টিবিদ পিপি হাসিনা আক্তার লিপি, ক্লাব এসাইন অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান জয় দেব চন্দ্র দাস জয়, পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদ, ট্রেজারার রোটারিয়ান মোহাম্মদ শহীদ উল্লাহ, রোটারিয়ান অধ্যক্ষ শ্যামল কান্তি মজুমদার, রোটারিয়ান বৃজেট ডায়েস, রোটারিয়ান মোহাম্মদ আশরাফুল হক সৈকত। ইনভোকেশান পাঠ করান রোটারিয়ান জোবায়দুর রহমান সাকিব। ধন্যবাদ জ্ঞাপন করেন পিপি রাকিবুল ইসলাম। রোটারিয়ান পিপি রাকিবুল ইসলাম ও রোটারিয়ান বৃজেট ডায়েস-এর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয় এবং র‌্যাফেল ড্র’তে রোটারিয়ান হাসিনা আক্তার লিপি, রোটারিয়ান পিপি রাকিবুল ইসলাম ও রোটারিয়ান শওকত বাঙালি যথাক্রমে ১ম, ২য় ও ৩য় পুরস্কার গ্রহণ করেন।
সভায় সর্বসম্মতিক্রমে আসন্ন ডিজি ভিজিট উপলক্ষে পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদকে প্রধান করে একটি উপ-কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন প্রেসিডেন্ট নাসিমা আখতার ও সেক্রেটারি শওকত বাঙালি, পিপি রাকিবুল ইসলাম, ট্রেজারার মোহাম্মদ শহীদ উল্লাহ। আগামী ১৬ সেপ্টেম্বর ডিজি ভিজিট অনুষ্ঠিত হবে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর