লালদিঘীতে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহকারে রোহিঙ্গা শরণার্থী নারীসহ গ্রেফতার ২

লালদিঘীতে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহকারে রোহিঙ্গা শরণার্থী নারীসহ গ্রেফতার ২চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন লালদিঘীর পশ্চিম পাড়ের কেসিদে রোডস্থ টাইটান অপটিকস নামক দোকানের সামনের রাস্তা থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মিয়ানমারের নাগরিক রোহিঙ্গা শরণার্থী ১ নারীসহ ২ জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মোসাঃ রবিজা @ নাসিমা (২৬) ও পারভীন বেগম (৪২)। এদের মধ্যে নাসিমা মিয়ানমারের নাগরিক রোহিঙ্গা শরণার্থী ।

গতকাল ৭ অক্টোবর শনিবার রাতে পুলিশের অভিযানে ওই দুই নারীকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল ৭ অক্টোবর শনিবার রাত পৌনে বারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে
কোতোয়ালী থানাধীন লালদিঘীর পশ্চিম পাড় কেসিদে রোডস্থ টাইটান অপটিকস নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী মোসাঃ রবিজা @ নাসিমা (২৬) ও পারভীন বেগম (৪২), দ্বয়কে আটক করে এবং তাদের হেফাজতে থাকা ভ্যানিটি ব্যাগের ভিতর হতে সর্বমোট ১হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক জব্দ করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা উক্ত ইয়াবা ট্যাবলেট কক্সবাজার এলাকা হতে পাইকারী মূল্যে ক্রয় করে ঘটনাস্থল এলাকায় খুচরা দামে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।
ওই দুই নারী আসামিদের ঠিকানা হলো, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাং-নয়াপাড়া, মুছনি রোহিঙ্গা শরণার্থী রেজিষ্টার্ড ক্যাম্প, এমআরসি নং-২৭০৫৩, ব্লক-ডি, (চেয়ারম্যান মোঃ সলিম, মেম্বার মোছাঃ মিনারা), মোঃ আমিন এর মেয়ে মোসাঃ রবিজা @ নাসিমা (২৬) ও বরিশাল জেলার উজিরপুর থানা গাজিরপাড় এলাকার খাটিয়ালপাড়া গ্রামের খায়গো বাড়ীর মৃত আব্দুর রহিম এর মেয়ে এবং মোঃ আলাউদ্দিন এর স্ত্রী পারভীন বেগম (৪২)। বর্তমানে, ঢাকা ডেমরা থানাধীন বাঁশের পুল এলাকায় আলী টাওয়ারে বসবাস করেন।

কোতোয়ালী থানার ওসি তদন্ত মোহাম্মদ আরমান হোসাইন দৈনিক চট্টগ্রাম খবরকে বলেন, গতকাল রাতে কোতোয়ালী থানার এসআই রনি তালুকদারের নেতৃত্বে অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের মধ্যে একজন মিয়ানমারের নাগরিক রোহিঙ্গা শরণার্থী আছে । তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর