সিএমপি-বিদ্যানন্দ শারদ আনন্দ কার্যক্রম উদ্ভোধন

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নগরীর নিম্ন আয়ের মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ

ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজিত হল ‘সিএমপি – বিদ্যানন্দ, সবাই মিলে শারদ আনন্দ’ কার্যক্রম।

নগরীর বাকলিয়া থানাধীন রাজবাড়ি কনভেনশন হলে আয়োজিত এই কার্যক্রমের উদ্ভোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) ।
এ এক অন্যরকম বাজার। মাত্র ৭ টাকায় মিলবে পোশাক-জুতা, নিত্যপ্রয়োজনীয় চাল-ডাল-নুন-হলুদ-তেল, এমনকি মাছ-মাংস-শাক-সবজি সহ মাসের পুরো সদাই। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সমাজের সকল স্তরের মানুষের মধ্যে উৎসবের আনন্দ ছড়িয়ে দিতে গ্রহণ করা হয়েছে এই উদ্যোগ।

নগরীর বিভিন্ন এলাকার প্রায় ৩০০০ দুঃস্থ মানুষ অংশ নেওয়ার সুযোগ পাচ্ছে এই আয়োজনে। এখানে সাত টাকার মধ্যে প্রতীকী মূল্যে চাল, ডাল, তেল, লবণ, আটা, নারকেল, চিনি, গুড়, মাছ, মুরগী, সবজি, বাচ্চাদের শিক্ষা সামগ্রীসহ প্রায় ২৬ টি আইটেম কেনার সুযোগ পায় একেকটি পরিবার। পাশাপাশি সাত টাকার মাঝে পরিবারের জন্য শাড়ি, লুঙ্গি, পাঞ্চাবি কিংবা বাচ্চাদের জামাকাপড় কেনার সুযোগ দেওয়া হচ্ছে। সব মিলিয়ে প্রতিটি পরিবার সাধারণ বাজার মূল্যে প্রায় দেড় হাজার টাকা সমমূল্যের পণ্য পায়।
এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার মোঃ জামাল উদ্দিনসহ বিদ্যানন্দ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর