হাসান মাহমুদের পক্ষে নির্বাচনী প্রচারণায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম – ৮ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এর সর্মথনে নির্বাচনী প্রচারনায় অংশ নিয়েছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ। ৩ ডিসেম্বর বুধবার দিনব্যাপী রাঙ্গুনিয়ার বিভিন্ন ত্রলাকায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ সভাপতি এম নজরুল ইসলামের নেতৃত্বে চট্টগ্রামে আসা একটি প্রতিনিধি দল এই প্রচারণায় অংশগ্রহন করেন। দলের সদস্যরা রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় ভোটারদের মাঝে রিফলেট বিতরণ করেন এবং পথসভায় বক্তব্য রাখেন। নেতৃবৃন্দ উন্নয়ণের স্বার্থে নৌকার পক্ষে রায় দিয়ে বিপুল ভোটে পুনরায় হাসান মাহমুদকে বিজয়ী করে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান। গণসংযোগ চলাকালে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতৃবৃন্দ আওয়ামী লীগ মনোণিত প্রার্থী, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এই সময় তিনি সুদূর ইউরোপ থেকে তার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে রাঙ্গুনীয়ায় আসায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

নির্বাচনী প্রচারণায় আসা সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে হলেন, বেলজিয়াম আওয়ামী লীগ সভাপতি সহিদুল হক সহিদ, যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেল, সাংগঠনিক সম্পাদক এম কাসেম রাসেল, প্রচার সম্পাদক আক্তারুজ্জামান আক্তার, কার্যকরী সদস্য এম নিজাম উদ্দিন, বেলজিয়াম যুব লীগ সভাপতি র্মোশেদ মাহমুদ, ডেনমার্ক আওয়ামী লীগ মহিলা নেত্রী সোমা ছিদ্দিকি ও অষ্ট্রিয়া আওয়ামী লীগের কার্যকরী সদস্য ফরিদা ইসলাম।

রাতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতৃবৃন্দ পোমরা ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত নৌকা মার্কার উঠান বৈঠকে যোগ দেন। অনুষ্ঠানে রাঙ্গনিয়ায় আসা সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতৃবৃন্দকে সংর্বধনা জানানো হয়। অতিথিদের হাতে ক্রেষ্ট তুলে দেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর