৪ ওয়ার্ডের জনগণের সাথে মতবিনিময় সভা করলেন মেয়র রেজাউল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন ও শারদীয় দূর্গোৎসব উপলক্ষে চারটি ওয়ার্ডের জনপ্রতিনিধি ও জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। শনিবার সন্ধায় নগরীর একটি রেস্তোরায় আয়োজিত সভায় ৩৮ নং দক্ষিণ মধ্যম হালিশহর, ৩৯ নং দক্ষিণ হালিশহর, ৪০ নং উত্তর পতেঙ্গা এবং ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের প্রতিনিধিরা তাদের বক্তব্য তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো.রেজাইল করিম চৌধুরী বলেন, শারদীয় দূর্গোৎসব পালনে কোন সমস্যা যাতে না হয় তার জন্য একাধিক সভা করে পদক্ষেপ গ্রহণের পাশাপাশি আমি নিজেও পূজামণ্ডপ পরিদর্শন করেছি। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন যাতে সফল ও সুন্দরভাবে পরিচালিত হয় সেজন্যও দিন-রাত কাজ করছি। নান্দনিক চট্টগ্রাম গড়ার জন্য জনগণের সহায়তা চাই। সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে।

সভায় কাউন্সিলর আবদুল বারেকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আফরোজা কালাম, কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী ,গোলাম মোহাম্মদ চৌধুরী, জিয়াউল হক সুমন, আবদুল মান্নান। এসময় আরো উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ হাজী আসলাম, ৪০ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, ৩৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হাসান মুরাদ, পতেঙ্গা থানা ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক আবদুল হালিম, ইপিজেড থানা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী সুলতান নাসির উদ্দিন, ইপিজেড থানা আওয়ামী লীগের সাবেক আহবায়ক হারুন অর রশিদসহ ৩৮,৩৯,৪০,৪১ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর