আ.জ.ম নাছির উদ্দীনের জন্মদিন পালন ও দোয়া মাহফিল

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের ৬৭তম জন্মদিন উপলক্ষে আজ শনিবার বিকালে কুলছুমা-শরীফ ফাউন্ডশনের উদ্যোগে বাকলিয়া শরীফ টাওয়ারে খতমে কোরআন, বুখারী শরীফ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কুলছুমা-শরীফ ফাউন্ডশনের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মানের সার্বিক সহযোগিতায় আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-আ.জ.ম নাছির উদ্দীন, সংসদ সদস্য নোমান আল মাহমুদ, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী, কাউন্সিলার হাসান মুরাদ বিপ্লব, মোঃ ঈসা, সিজেকেএস এর যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শাহাবুদ্দিন শামীম, মুক্তিযোদ্ধা আবুল বশর, শাহীন আফতাব চৌধুরী, হাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম, ইয়াসির আরাফাত চৌধুরী, দিদারুল আলম দিদার, সাবেক কাউন্সিলর মোঃ জসিম উদ্দিন, হানিফ চেয়ারম্যান, আবদুল মান্নান ফেরদৌস, আনিসুর রহমান, এস,এম,মামুনুর রশীদ প্রমুখ।

দোয়া মাহফিলপূর্ব আলোচনা সভায় বক্তাগণ বলেন, আ.জ.ম নাছির উদ্দীন একেবারে তৃনমূল স্থর থেকে উঠে আসা একজন রাজনৈতিক কর্মী হিসেবে ধাপে ধাপে নেতৃত্বের আসনে উন্নীত হয়েছেন। তিনি রাজনীতিতে তারুণ্যের যুতি ছড়িয়ে গণমানুষের নেতা হিসেবে আবির্ভূত হন। পাশাপাশি একজন ক্রীড়া সংগঠক হিসাবেও নিজের দায়িত্বশীল সাংগঠনিক ক্ষমতার পরিচয় দিয়েছেন। বক্তাগণ আরো বলেন, আ.জ.ম নাছির উদ্দীন নগর পিতা হিসেবে দায়িত্ব পালনকালে বৈশি^ক মহামারি করোনা মোকাবেলায় নিজ জীবনের ঝুঁকি নিয়ে নগরবাসীর সেবায় নিবেদিত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা এবং তাঁর সবচেয়ে বড় পরিচয় তিনি একজন সংবেদনশীল মানবদরদী নেতা।
নেতৃবৃন্দ আ.জ.ম নাছির উদ্দীনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আল্লাহর দরবারে মুনাজাত করেন।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on email
Email

সম্পকিত খবর